• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ করা হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নালিতাবাড়ী উপজেলা ও শহর শাখার উদ্যোগে রোববার (২২ অক্টোবর) দুপুরে শহরের শ্রী শ্রী গোপাল জিউর মন্দিরপ্রাঙ্গনে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজনা করা হয়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নালিতাবাড়ী শাখার সভাপতি অরুণ চন্দ্র সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের অতিরিক্ত আইজিপি দেবদাস ভট্টাচার্য। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত আইজিপি’র সহধর্মীনি মধুছন্দা ভট্টাচার্য, শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র সরকার।

এতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নালিতাবাড়ী উপজেলার শাখার সাধারণ সম্পাদক যোগেন্দ্র চন্দ্র রায়। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শহর শাখার সভাপতি বিবেক চন্দ্র সাহা। অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামালপুরের পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম ও পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক।

আলোচনা শেষে সনাতন ধর্মাবলম্বী ৫ শ জনের মাঝে একটি করে শাড়ি, ৩শ জনের মাঝে ১০ কেজি করে চালের বিপরীতে নগদ অর্থ প্রদান করা হয়। এসময় শেরপুর জেলার অন্যান্য থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং অন্যান্য পুলিশ কর্মকর্তাসহ সনাতন ধর্মাবলম্বীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।